মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

মায়ের জন্য জুভেন্তাস ছাড়তেও রাজী হিগুয়েইন

সারাবিশ্বে চলছে করোনাভাইরাসের আগ্রাসন। তবে আর্জেন্টিনা তারকা গঞ্জালো হিগুয়েইন আছেন অন্য এক বিপদে। তার মা অনেকিন ধরেই গুরুতর অসুস্থ হয়ে মৃত্যুপথযাত্রী। করোনাভাইরাস যেসব দেশকে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত করেছে, তাদের মধ্যে অন্যতম ইতালি অন্যতম। দেশটির বিখ্যাত ফুটবল লিগ ‘সিরি আ’ এ মুহূর্তে বন্ধ। তবে খুব দ্রুতই হয়তো অনুশীলন শুরু করবে জুভেন্তাস। কিন্তু মায়ের জন্য জুভেন্তাসের ডাকে সাড়া দিচ্ছেন না হিগুয়েইন।

লকডাউনের মাঝেই অসুস্থ মায়ের কাছে থাকার জন্য হিগুয়েইন আর্জেন্টিনায় ফিরেছিলেন। ইতালি থেকে অনেক ধরনের শারীরিক পরীক্ষার পর ব্যক্তিগত বিমানে ওঠার অনুমতি পান তিনি। এখন দেশে ফিরে মা ন্যান্সি জাকারিয়াসের অবস্থা দেখে ইতালিতে ফেরার সব পরিকল্পনা বাতিল করেছেন আর্জেন্টাইন তারকা। ইতালিতে করোনা পরিস্থিতির উন্নতি হওয়ায় অনুশীলন শুরুর যে সম্ভাবনা দেখা যাচ্ছে, সেসব নিয়ে একবারেই ভাবছেন না তিনি। মায়ের চিকিৎসা দেখভাল করার জন্য ইতালিতে আর নাও ফিরতে পারেন তিনি!

ইতালির গণমাধ্যম জানিয়েছে, জুভেন্তাস হিগুয়েইনের সঙ্গে যোগাযোগ করলেও তাতে নাকি তিনি সারা দেননি। এতে তার জুভেন্তাস ছাড়ার গুঞ্জন বেড়ে গেছে। কারণ কয়েক বছর আগেও জুভেন্তাসের আক্রমণভাগের অবিচ্ছেদ্য অংশ ছিলেন হিগুয়েইন। এখন পাওলো দিবালা, ক্রিস্টিয়ানো রোনালদো, ফেদেরিকো বার্নার্দেসকি, ডগলাস কস্টাদের কারণে তেমন সুযোগ পান না। শোনা যাচ্ছে, ২৩ মিলিয়ন পাউন্ড পেলেই হিগুয়েইনকে ছেড়ে দেবে জুভেন্তাস। তবে এর আগে মানবিক কারণে হিগুয়েইনকে কিছুদিন মায়ের কাছে থাকার অনুমতি দেবে তুরিনের ক্লাবটি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি